রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

আগুন নেভাতে যাওয়ার পথে চালকের হার্ট অ্যাটাক, চালকসহ নিহত ২

সংবাদ নারায়ণগঞ্জ:- ফতুল্লায় শিল্প কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়েছেন ফায়ার সার্ভিসের গাড়ির চালক। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৮ জন আহত হয়েছেন।

(২৩ জুলাই) সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর চাষাঢ়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পরে গাড়ি চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনিও। তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিছুর রহমান মোল্লা।

ফায়ার সার্ভিসের সদর দফতরের উপ-পরিচালক আখতারুজ্জামান বলেন, চালক জাহাঙ্গীর আলমকে সদর হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসক। গাড়ি চালানো অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অন্যদিকে ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার লিমা খানম বলেন, ফতুল্লায় আগুনের খবরে চাষাঢ়া ফায়ার স্টেশন থেকে ঘটনাস্থলে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক চলন্ত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। গাড়িটি চাষাঢ়া মোড়ে দুর্ঘটনার শিকার হয়। পরে হাসপাতালে নেয়ার পর জানা যায় চালক জাহাঙ্গীর আলম মারা গেছেন।

চিকিৎসকের বরাতে তিনি আরো বলেন, চালক জাহাঙ্গীর আলম হার্ট অ্যাটাকে মারা গেছেন। চালকের হার্ট অ্যাটাকের কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত হন। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীসহ আরো কয়েকজন আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD